সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শোয়েব-মিরাজ ঝড়ে খুলনাকে মাটিতে নামাল বরিশাল

ডেইলি সিলেট ডেস্ক ::

শ্বাসরুদ্ধর ম্যাচে শোয়েব মালিক ও মেহেদী হাসান মিরাজের ঝড়ো ব্যাটিংয়ে খুলনা টাইগার্সকে ৫ উইকেটে হারাল ফরচুন বরিশাল। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিজেদের প্রথম ৪ ম্যাচ জয়ের পর অবশেষে হার দেখল আনামুল হক বিজয়ের খুলনা।

এদিন শেষ ওভারে বরিশালের জয়ের জন্য ১৮ রানের কঠিন সমীকরণ ছিল। বোলিংয়ে শ্রীলংকান অধিনায়ক দাসুন শানাকা। ব্যাটিংয়ে ইনফর্ম শোয়েব ও মিরাজ। তবে দুই তারকা ৪ বলেই সমীকরণ মিলিয়ে ফেলেন। এই ৪ বলে যাথাক্রমে রান আসে, ৬, ১, ৪, ৬, ১ (ওয়াইড)।

শনিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা খুলনা নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে। জবাবে ৫ উইকেট হারিয়ে ও ২ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যান তামিম ইকবালরা।

১৫৬ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি বরিশালের। নাহিদুল ইসলামের বলে ব্যক্তিগত শূন্য রানে ফিরে যান ওপেনার আহমেদ শেহজাদ। এরপর তামিম (২০), সৌম্য সরকার (২৬) ও মুশফিকুর রহিম (২৭) ভালো সম্ভাবনা জাগালেও নিজেদের ইনিংস বড় করতে পারেননি। মাহমুদউল্লাহ রিয়াদও (৪) ব্যর্থ হন।

তবে ষষ্ঠ উইকেট জুটিতে রীতিমতো ঝড় তোলেন মালিক ও মিরাজ। শোয়েব শেষ পর্যন্ত ২৫ বলে একটি চার ও ৩টি ছক্কায় ৪১ রানে অপরাজিত থাকেন। আর মিরাজ ১৫ বলে একটি চার ও ৩টি ছক্কায় ৩১ রানের হার না মানা ইনিংস খেলেন।

খুলনা বোলর ফাহিম আশরাফ ৩টি উইকেট দখল করেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নামা খুলনার হয়ে দুই পাকিস্তানির শেষের ব্যাটিংয়ে চ্যালেঞ্জিং সংগ্রহ পায় খুলনা। মোহাম্মদ নওয়াজ ২৩ বলে ৪টি ছক্কায় ৩৮ রানে অপরাজিত থাকেন। আর ফাহিম আশরাফ ১৩ বলে ৫টি চার ও একটি ছক্কায় ৩২ করেন। এছাড়া ২৪ বলে ৩৩ রান করেন ওপেনার পারভেজ হোসেন ইমন।

বরিশালের হয়ে শোয়েব মালিক ও তাইজুল ইসলাম ২টি করে উইকেট পান।

ব্যাটে-বলে অসাধারণ পারফরম্যান্স করে ম্যাচ সেরা হয়েছেন শোয়েব মালিক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: